Skip to main content
অফিস স্থানান্তরিত খুব কঠিন এবং চিত্তাকর্ষক প্রক্রিয়া। অফিসে স্থানান্তরের সময় মাথার অনেকগুলি দায়িত্ব রয়েছে। শুধু স্থানান্তরিত অফিস স্থানান্তরের সাথে সংযুক্ত টাস্ক নয়, তবে আপনাকে অনেক কিছু করার জন্য পরিচালনা করতে হবে। আপনাকে প্রতিটি ফাইল ও নথির ব্যাক-আপ করতে হবে। আপনাকে অবশ্যই প্রস্তুত করতে হবে যাতে আপনি ন্যূনতম সময়সীমার মধ্যে স্থানান্তর করতে পারেন। আপনি এই উদ্দেশ্য জন্য দীর্ঘ সময়, অনেক কাজ থামাতে হবে। কর্মীদের কাজ না করলেও তাদের বেতন দিতে হবে। সুতরাং, এই জিনিসগুলি রাখুন এবং সপ্তাহান্তে স্থানান্তরণ চালানোর সিদ্ধান্ত নিন। স্থানান্তরণের আগে, নিশ্চিত করুন যে আপনার নতুন অফিসে আপনার প্রয়োজনীয় সব মৌলিক সুবিধা রয়েছে। এই ধরনের সুবিধাগুলি জল সরবরাহ, যন্ত্রপাতি, স্যানিটেশন সুবিধা ইত্যাদি স্থাপনের জন্য উপযুক্ত ওয়্যারিং এবং বিদ্যুৎ প্লাগ হতে পারে। যদি কোনও বৈষম্য থাকে তবে আপনার কর্মী সহজেই মোকাবেলা করতে পারেন এবং সহজেই কাজ করতে পারেন এমন স্তরের উন্নতি করতে পারেন। সব প্রয়োজনীয় তথ্য ব্যাক আপ প্রস্তুত করতে প্রতিটি কর্মচারী জিজ্ঞাসা করুন নিজেকে এই কাজগুলি করতে দ্বিধা করবেন না এছাড়াও এই ধরনের টাস্ক জন্য কেউ ভাড়া করবেন না। কর্মচারী দুই-তিন ঘন্টা সহজেই তা করতে পারেন। তারা তাদের চাহিদাগুলি ভালভাবে বুঝতে পারে এবং সেই অনুযায়ী ব্যাক আপ তৈরি করতে পারে। স্থানান্তরের প্রক্রিয়াটি মসৃণ করতে আপনি একজন পেশাদার মুওদার ভাড়া নিতে পারেন। কিন্তু প্রক্রিয়াটি আপনার জন্য ব্যয়বহুল ব্যাপার হতে পারে কারণ আপনি প্রক্রিয়াটি অর্থনৈতিকভাবে তৈরি করতে অনুপ্রাণিত হয়েছেন। কোন চিন্তা করবেন না. এখনও আপনি অনেক অপশন আছে। আপনি আপনার পিয়ানো, চতুর্থ গ্রেড কর্মী এবং আপনার কিছু বিশ্বস্ত কর্মী এবং বন্ধুদের নিতে পারেন। আপনি ইতিমধ্যে ব্যাক আপ সংগ্রহ হিসাবে, সিস্টেম প্যাকিং শুরু। সিস্টেম প্যাক করতে আপনি খুব সস্তা হারে স্থানীয় grocers থেকে বাক্সে আনতে পারেন। সিস্টেমগুলি প্যাকিং পরে, তাদের একপাশে রাখুন এবং আপনার peons জিজ্ঞাসা করুন আসবাবপত্র dismantle যাতে তারা সহজে লোড এবং পরিবহন করা যাবে। আপনি সহজেই এই উদ্দেশ্যে একটি বেসরকারী ট্রাক পেতে পারেন। আপনি যদি আপনার নিকটবর্তী কিছু ট্রাককে ঋণ দেওয়ার জন্য জিজ্ঞাসা করতে পারেন তবে এখন ট্রাক আপনার সমস্ত অফিসের মালপত্র লোড এবং নতুন জায়গায় স্থানান্তর করা। আপনি আপনার অফিসের জন্য একটি সুন্দর অভ্যন্তর পরিকল্পনা করা আবশ্যক। প্রতিটি আইটেম অনুযায়ী অনুযায়ী রাখুন। অফিসে আসবাবপত্র স্থাপন গুরুত্বপূর্ণ গুরুত্ব হয়। যদি আসবাবপত্রটি সঠিক অবস্থানে থাকে তবে অর্ধেক কাজ শেষ হয়ে যায়। এখন, আপনি সহজেই সিস্টেম পুনরায় করতে পারেন এবং আপনার অফিস আবার মসৃণ চালানোর জন্য প্রস্তুত। আমি আশা করি এই নিবন্ধটি আপনাকে আপনার অফিসের সহজ স্থানান্তর করতে সাহায্য করবে। যদি আপনি এখনও বিভ্রান্ত হন এবং মনে করেন এটি আপনার কাছে বিশৃঙ্খল হতে পারে তবে তার জন্য একটি পেশাদার মুভার ভাড়া করুন। প্যাকার্স এবং মুভার্সের ম্যাগাজিনের একটি হল মসৃণ এবং অর্থনৈতিক পুনঃ স্থানান্তর করার জন্য আপনাকে সাহায্য করতে পারে। তারা খুব জেনুইন চার্জের জন্য সন্তোষজনক সেবা প্রদান করে। মংগলুর প্যাকার্স মুভার্স সম্পূর্ণ স্থানান্তরের সুবিধা প্রদান করে। আপনি আপনার পুনঃস্থাপন প্রয়োজন যে কোনও ধরণের সাথে তাদের সহায়তা এবং তাদের সহায়তা নিতে পারেন।